ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৯৯৯ টাকায় পদ্মা সেতু-ভাঙ্গা ভ্রমণ করুন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
৯৯৯ টাকায় পদ্মা সেতু-ভাঙ্গা ভ্রমণ করুন

ঢাকা: মাত্র ৯৯৯ টাকায় ঘুরে আসতে পারবেন পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে। বাংলাদেশ পর্যটন করপোরেশন ৯৯৯ টাকার এ প্যাকেজ ঘোষণা করেছে।

মঙ্গলবার (১২ জুলাই) এ ঘোষণা করেছে তারা।

এ বিষয়ে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উপ-ব্যবস্থাপক (বিপণন) মোহাম্মদ শেখ মেহদি হাসান বলেন, মানুষের আগ্রহের কথা বিবেচনায় নিয়ে আমরা ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ভ্রমণের প্যাকেজ নিয়ে এসেছি।

পর্যটন করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মো. জিয়াউল হক হাওলাদার গণমাধ্যমকে বলেন, স্বাভাবিক মূল্যের চেয়ে ৫০ শতাংশ ছাড়ে পদ্মা সেতু ও নান্দনিক ভাঙ্গা চত্বরে পর্যটনের আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ট্যুর হবে শুক্রবার (২২ জুলাই)।

যারা ভ্রমণে আগ্রহী তারা আগে প্যাকেজ বুকিং করতে হবে এবং ২২ জুলাই বিকেল সাড়ে ৩টায় আগারগাঁওয়ের পর্যটন ভবনের নীচতলায় আসতে হবে। পৌনে ৪টায় আসন গ্রহণ ও ৪টায় ভ্রমণ শুরু করা হবে।

দিনে পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিত হওয়ার পর সেখানে বৈকালিক স্ন্যাক্স দেওয়া হবে। সন্ধ্যা ৭টায় আলোকসজ্জিত পদ্মা সেতু হয়ে ঢাকায় ফিরে আসা হবে। রাত ৯টায় এ ভ্রমণ শেষ হবে।

পর্যটন করপোরেশন সূত্রে জানা গেছে, আগ্রহীরা ০১৯৪১৬৬৬৪৪৪ নম্বরে কল দিলে বিকাশ নম্বর দেওয়া হবে। অথবা পর্যটন ভবনেও ভ্রমণমূল্য পরিশোধ করা যাবে।

আরও জানা গেছে, আগে এলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।