ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গলাচিপা উপজেলা চেয়ারম্যানের বহিষ্কারের দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
গলাচিপা উপজেলা চেয়ারম্যানের বহিষ্কারের দাবিতে বিক্ষোভ

পটুয়াখালী: নিজ দলের সাংগঠনিক সম্পাদককে মারধরের প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহিন শাহ এর বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) সকালে গলাচিপা পৌরসভা থেকে মিছিলটি শুরু হয়ে থানা এলাকায় পৌঁছালে মিছিলে বাঁধা দেয় পুলিশ।

পরে মিছিলটি আবারও পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন গলাচিপা পৌর মেয়র তুহিন খলিফা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওবায়দুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফরিদ আহসান কচিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন লিটু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পি হাওলাদারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

সমাবেশে বক্তারা দাবি করেন, উপজেলা চেয়ারম্যান নিজের আধিপত্য বিস্তার করতে দলীয় নেতাকর্মীদের মারধরসহ স্থানীয়দের জিম্মি করে নির্যাতন করেছেন। তিনি গুম-খুনসহ সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত আছেন বলেও অভিযোগ রয়েছে।

তারা আরও বলেন, সর্বশেষ গত ১২ জুলাই উপজেলার রতনদি তালতলি ইউনিয়নের এক জনসভায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওবায়দুল ইসলামকে শারিরীকভাবে লাঞ্ছিত করেন চেয়ারম্যান শাহিন শাহ। এর আগেও দলের কর্মীদের বিভিন্নভাবে লাঞ্ছিত ও মারধরের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।