ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরকিশার সংঘর্ষে নিহত বেড়ে ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরকিশার সংঘর্ষে নিহত বেড়ে ২

ব্রাহ্মণবাড়িয়া: কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দুইজন হয়েছে।

আর পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন।

শনিবার (১৬ জুলাই) দুপুরে মহাসড়কে সদর উপজেলার উজানিসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কসবা উপজেলার খাড়েরা মধ্যপাড়া গ্রামের মৃত আবদু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৫৫) ও সদর উপজেলার মজলিশপুর ইউপির আব্দুল মন্নাফের ছেলে সিএনজি চালক চাঁন বাদশা।

আহতরা হলেন- একই পরিবারের সিএনজি যাত্রী শাকিল আহমেদ (২৭), তার মা শিরিন আক্তার (৫০) ও স্ত্রী মিতু আক্তার (২৫)। এছাড়া সিএনজিতে থাকা অপর যাত্রী পুলিশ সদস্য হাসিবুল হাসান (২৫) আহত হন। তিনি আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভুঁইয়ার ছেলে।
আহতরা জানান, সকালে কসবা উপজেলার খাড়েরা থেকে সিএনজিচালিত অটোরিকশাটি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিল। ব্রাহ্মণবাড়িয়ার উজানিসা এলাকায় আসার পর অপর দিক থেকে আসা একটি প্রাইভেটকার মুখোমুখিভাবে চাপা দেয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক চাঁন বাদশাও মারা যান।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।