ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

পাবনা: পাবনায় নিয়োগ পরীক্ষায় হামলা ও সরকারি কর্মকর্তাদের লাঞ্ছিত হওয়া ঘটনায় বুধবার রাতে আরও দুই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জেলা প্রশাসনের দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তারকৃতরা হলেন জেলা যুবলীগের সহ-স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুজন (৩৫) ও তার সহযোগী মান্নান (৩২)। এ নিয়ে বুধবার রাতেই চারজনকে গ্রেপ্তার করা হলো। এ পর্যন্ত গ্রেপ্তারকৃত আসামির সংখ্যা দাঁড়ালো পাঁচজনে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন মিয়াজী বাংলানিউজকে জানান, রাত ১১টার দিকে সুজন ও মান্নানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে সুজন ও রনি জেলা প্রশাসনের দায়ের করা মামলার আসামি।

এর আগে রাত সাড়ে আটটার দিকে পাবনা ডিবি পুলিশ অভিযান চালিয়ে শহরের খেয়াঘাটপাড়া এলাকা থেকে পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুনুর রশিদ রনি (২৪) ও সরোয়ারকে (২৬) গ্রেপ্তার করে।

উল্লেখ্য, পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষায় হামলা-ভাংচুর ও সরকারি কর্মকর্তাদের লাঞ্ছিত করার ঘটনায় শুক্রবার রাতে পাবনা জেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিষ্ট্রেট বাদী হয়ে পাবনা সদর থানায় দ্রুত বিচার আইনে দু’টি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।