ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর শোকে স্বামীও জীবন দিলেন ফাঁসিতে ঝুলে 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
স্ত্রীর শোকে স্বামীও জীবন দিলেন ফাঁসিতে ঝুলে 

কেরানীগঞ্জ:  ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীর আত্মহত্যার এক মাস যেতে না যেতেই একই পথের পথিক হলেন স্বামী মো. ইয়ারসিন (৪০)।

শনিবার (১৬ জুলাই) ভোর ৫টা থেকে সকাল সাড়ে ৮টার মধ্যে কোনো এক সময় শাক্তা ইউনিয়নের পুরাতন ভাড়ালিয়া গ্রামের নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

 

পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ধারণা করা হচ্ছে স্ত্রীর মৃত্যু শোক সইতে না পেরেই আত্মহত্যা করেন তিনি।

নিহতের বাবা মো. ইসমাইল জানান, পুত্রবধূর মৃত্যুর পর থেকে তার ছেলে হতাশায় ভুগছিলেন। গতকাল রাত ১১টার সময় খাবার শেষে নিজ কক্ষেই ঘুমিয়ে পড়েন ছেলে। আজ ফজর নামাজের সময় তাকে নামাজের জন্য ডাকা হলে সে নামাজে যায়নি। পরে সকাল ৮টার দিকে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), মো. আবু সালাম মিয়া জানান, কিছুদিন আগে তার স্ত্রী মারা যাওয়ায় সে মানসিক যন্ত্রণায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে মানসিক যন্ত্রণা ও হতাশার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জানা যায়, গত ১০ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইয়ারসিনের স্ত্রী। তাদের এক ছেলে ও মেয়ে রয়েছে। এ ব্যাপারেও কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।