ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় সুশীল-সমাজের সঙ্গে জেলা প্রশাসনের মতবিনিময় সভা চলছে

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

পাবনা: পাবনায় নিয়োগ পরীক্ষায় হামলা ও সরকারি কর্মকর্তা লাঞ্চিত করার ঘটনায় উদ্ভূত পরিস্থিতি নিয়ে পাবনার সুশীল-সমাজের সঙ্গে জেলা প্রশাসনের মতবিনিময় চলছে।

জেলা প্রশাসনের সম্মেলন কে বেলা ১১টায় শুরু হওয়ার কথা থাকলেও ৩৫ মিনিট পরে সভা শুরু হয়।



সভা শূরু আগে এর কার্যক্রম বিষয়ে পাবনা জেলা প্রশাসক ড. এএফএম মনজুর কাদির বাংলানিউজকে জানান, গত শুক্রবার নিয়োগ পরীক্ষার দিন কিভাবে কী ঘটেছিল তা সুশীল সমাজের জানাতেই তারা এ মতবিনিময় সভার এয়াজন করেছেন।

তিনি বলেন, ‘ঘটনার পর জেলা আওয়ামী লীগের কর্মসূচি ও জেলা প্রশাসনের গৃহিত পদপে নিয়ে সুশীল-সমাজের প্রতিনিধিরা কে কি ভাবছেন এবং সৃষ্ট ঘটনা নিয়ে বর্তমান পরিস্থিতিতে তাদের করণীয় কিছু আছে কি না- মতবিনিময় সভায় এসব বিষয় পরস্পর শেয়ার করবো আমরা। ’

এডিসি (শিক্ষা ও উন্নয়ন) সাইদুর রহমান জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান বিলু, সাধারণ সম্পাদক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. শামসুল হক টুকু, পাবনা চেম্বার অফ কমার্সের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, পাবনা প্রেস ক্লাবের সভাপতি রুমি খন্দকার, সাধারণ সম্পাদক উৎপল মির্জা, জেলা আইনজীবী সমিতির সভাপতিসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা সভায় উপস্থিত থাকবেন।

সার্বশেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর ১: ২৫ মিনিট) সভা এখনো চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।