ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকছড়িতে কিশোরীকে কুপিয়ে হত্যা করল প্রতিবেশী নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মানিকছড়িতে কিশোরীকে কুপিয়ে হত্যা করল প্রতিবেশী নারী

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে এক কিশোরীকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে প্রতিবেশী নারীর বিরুদ্ধে করা হয়েছে। নিহত কিশোরীর নাম রুমি ত্রিপুরা (১৮)।


রোববার (১৭ জুলাই) সকাল আনুমানিক ১০টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহত রুমি মানিকছড়ির যোগ্যাছোলা ইউনিয়নের গদিচন্দ্র পাড়ার মৃত রশীরাম ত্রিপুরার মেয়ে। এই ঘটনায় বুদক্তি ত্রিপুরা (৩০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, রুমি ত্রিপুরাকে প্রতিবেশী বুদক্তি ত্রিপুরা উঠোন থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে মাথার চুল ও রক্তাক্ত কাপড়-চোপড় আলাদা করে মরদেহ বাড়ির পাশে মাটিতে পুঁতে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে রুমি ত্রিপুরার লাশ উদ্ধার করে।

নিহতের মা সুজিরং ত্রিপুরা বলেন, সকালে আমি দুই মেয়েকে বাড়িতে রেখে পানি আনতে পাহাড়ের নিচে যাই, এ সময় বুদক্তি আমার মেয়েকে ডেকে নিয়ে চুল ধরে মাটিতে ফেলে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর রহমান বলেন, ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘন্টা, জুলাই ১৭, ২০২২
এডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।