ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

২ বাসের চাপায় হাত হারাতে বসেছেন নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
২ বাসের চাপায় হাত হারাতে বসেছেন নারী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসের সঙ্গে বিনিময় পরিবহনের একটি বেপরোয়া গতির বাসের পাশাপাশি ঘর্ষণে ভেতরে বাসের যাত্রী সেলিনা আক্তার (২৫) নামের এক নারী হাত হারাতে বসেছেন।

রোববার (১৭ জুলাই) বিকেল ৪টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের আশুলিয়ার নরসিংপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সেলিনা ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার চেচুয়া বাজার এলাকার মইনুল হোসেনের স্ত্রী। তিনি ঈদের ছুটি শেষে বিনিময় পরিবহনের একটি বাসে ঢাকায় ফিরছিলেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী মো. সুমন বলেন, বিকেলে নরসিংপুর হামিম গেট এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসের সঙ্গে বিনিময় পরিবহনের একটি বাসের পাশাপাশি ঘর্ষণ লাগে। এ সময় বিনিময় পরিবহনের ভেতরে জানালার পাশে বসে থাকা এক নারীর বা পাশের হাত কেটে যায়। ওই নারীর হাতের ৯৮ ভাগের বেশি অংশ কেটে গেছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়। ওই নারীর হাত বাহিরে ছিল বলে ধারণা করা হচ্ছে। পরে স্থানীয়রা বাস ও বাসের হেলপারকে আটক করে। কিন্তু চালক কৌশলে পালিয়ে যায়।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক হারুন-উর-রশিদ বলেন, হাত কাঁটা অবস্থায় এক নারীকে হাসপাতালে আনা হয়েছিল। তার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে আমরা ঢাকার পঙ্গু হাসপাতালের রেফার করেছি।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।