ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে আহত অটোরিকশাচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে আহত অটোরিকশাচালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সিএনজিচালিত অটোরিকশাচালক মামুন হাওলাদার (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (১৮জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছে।

 মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন, হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া।  

তিনি জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সিএনজিচালক ভোর সাড়ে ৪টার দিকে হাসপাতালে মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এর আগে রোববার (১৭ জুলাই) দুপুর দেড়টার দিকে খিলগাঁও তালতলা মার্কেটের চত্বরে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার আহত অবস্থায় মামুন জানান, স্ত্রী মনোয়ারা ও  তিন সন্তান নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। দুপুরে নিউমার্কেট থেকে কয়েক কার্টুন মালামালসহ একজন যাত্রীকে নিয়ে খিলগাঁও তালতলা মার্কেটে যায়। সেখানে যাত্রীকে নামিয়ে দিয়ে তালতলা মার্কেটের চত্বরে দাঁড়িয়ে চা সিগারেট খাচ্ছিলেন। এ সময় হঠাৎ এক যুবক এসে তার গলায় ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে। পরে তার পেটে কয়েকটি ছুরিকাঘাত করে। এবং তার কাছে থাকা ১৫শ’ টাকা নিয়ে যায়।

মামুন আরও জানান, ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ওই ছিনতাইকারীকে জাপটে ধরে ফেলে। তবে সিএনজিচালক নিজে ওই অবস্থায় খিদমা হাসপাতালে যান। সেখান থেকে তার সিএনজি তালতলা মার্কেটের রেখে রিকশাযোগে ঢামেকে চলে আসে।

পরে সংবাদ পেয়ে মামুনের স্ত্রীসহ আত্মীয়-স্বজনরা হাসপাতালে আসেন। তাদের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায়। মামুনের বাবার নাম আ. মৃত রহমান হাওলাদার।

আরও পড়ুন: খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে অটোরিকশাচালক আহত

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।