ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা প্রতীকী ছবি

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে হাবিবুর রহমান (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।   

 রোববার (১৭ জুলাই) দিনগত রাতে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 হাবিবুর রহমান তাফালবাড়িয়া  গ্রামের ছিদ্দিকুর রহমান মাতুব্বরের ছেলে।  

পরিবার সূত্র জানা যায়, রোববার দিনগত রাত দুইটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন হাবিবুর রহমানের মা মমতাজ বেগম। তখন তিনি হাবিবুর রহমানকে ভবনের ছাদের রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বরগুনা সদস হাসপাতালের মর্গে পাঠায়।  

হাবিবের বাবা ছিদ্দিকুর রহমান মাতুব্বর বলেন, হাবিবুরের সঙ্গে তার স্ত্রী জেসমিনের কিছুদিন যাবৎ মনোমালিন্য চলছিল। এ কারণেই হাবিব আত্মহত্যা করতে পারে।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. বেলায়েত হোসেন বলেন, সুরতহাল তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় হাবিবুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষে থেকে মৌখিকভাবে জানানো হয়েছে। এ বিষয় এখন পর্যন্ত লিখিত অভিযোগ না দিলেও পাথরঘাটা থানায় একটি অপমৃত্যূ মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময় : ১১৪১ ঘণ্টা, ১৮ জুলাই, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।