ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বাগেরহাট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
বাগেরহাটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

বাগেরহাট : ফকিরহাট উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে ফকিরহাট উপজেলা অংশের খুলনা-মাওয়া মহাসড়কের কানাই পুকুর এলাকায় ঘটনাটি ঘটে।

মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঢাকাগামী পর্যটক পরিবহন ও খুলনাগামী সেতু ডিলাক্সের যাত্রীদের মধ্যে হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে খুলনাগামী যাত্রীবাহী বাসটি একটি ভ্যানকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারালে ঢাকাগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সড়কে প্রায় ২ কিলোমিটার যানজট লেগে যায়। পরে মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, ফকিরহাট উপজেলার কানাই পুকুর এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময় : ১৫০০ ঘণ্টা, ১৯ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।