ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফুটবল খেলাকে কেন্দ্র করে কলেজছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
ফুটবল খেলাকে কেন্দ্র করে কলেজছাত্রকে কুপিয়ে জখম

বরিশাল: ফুটবল খেলাকে কেন্দ্র করে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহতকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে।



এর আগে সোমবার (১৮ জুলাই) সন্ধ্যার আগে বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহত ইমরান নাজির শান্ত (২২) শোলক ইউনিয়নের যুগিরহাটি গ্রামের মো. নুরুল হক মোল্লার ছেলে। পাশাপাশি তিনি গৌরনদী সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও একটি স্বেচ্ছাসেবী সংগঠন উজিরপুর ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা।

আহত সূত্রে জানা গেছে শোলক ও কচুয়া গ্রামের স্থানীয় যুবকরা সোমবার বিকেলে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের (তেলীরভিটা) মাঠে প্রীতি ফুটবল ম্যাচ খেলার আয়জোন করে। খেলার ভেতরে শোলক গ্রামের খেলোয়ার ইমরান নাজির শান্তর সঙ্গে অপরপক্ষের কচুয়া গ্রামের টিমের খেলোয়াড় জসিমের সঙ্গে ধাক্কা লাগে। এই সময় মাঠে উভয়ের মধ্যে বাগ-বিতণ্ডা হলে স্থানীয় দর্শক ও খেলোয়াড়রা বিষয়টি থামিয়ে দিয়ে খেলা পুনরায় শুরু করে।

খেলা শেষে কচুয়া গ্রামের আব্দুল হক আকনের ছেলে জসিম (২২) ও তার মামাতো ভাই মিজান মিলে ইমরান নাজির শান্তকে খুর দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় স্থানীয়রা ধাওয়া করে জসিমকে আটক করে উজিরপুর থানায় সোর্পাদ করেন।

এ ব্যাপারে ইমরান নাজির শান্ত বলেন, আমার সঙ্গে জসিমের এর আগে কখন শত্রুতা ছিল না। তাকে আমি ভালোভাবে চিনিও না। খেলার মাঠে ফুটবল কাড়াকাড়ি করতে গিয়ে তার সঙ্গে ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে মাঠের ভেতরই আমাকে মারধর করার চেষ্টা করেন। তখন অন্যান্য খেলোয়াড়দের বাঁধার কারণে হামলা করতে পারেননি। খেলা শেষে মাঠ থেকে বাড়ি যাওয়ার সময় জসিম, মিজান আমাকে খুর ও ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকেন।

এ ঘটনায় উজিরপুর মডেল থানায় আহতের বাবা নুরুল হক মোল্লা বাদী হয়ে জসিম ও মিজানকে আসামি করে মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন বলেন, এ ঘটনায় আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।