ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে অপহৃত শিশু নরসিংদীতে উদ্ধার, আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
চট্টগ্রামে অপহৃত শিশু নরসিংদীতে উদ্ধার, আসামি গ্রেফতার

নরসিংদী: চট্টগ্রামে অপহৃত (১২) এক শিশুকে নরসিংদী থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব ১১)। এসময় অপহরণকারী মূল হোতা মো. সেলিমকে (২৮) গ্রেফতার করা হয়।

 

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে শিশুসহ অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়।  

বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

গ্রেফতার সেলিম চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব বড়ঘোনা গ্রামের মৃত টুনু মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব ১১ জানায়, অপহৃত শিশু চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব বড়ঘোনার মাইমুনা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। অপহরণকারী সেলিম শিশুটিকে স্কুলে যাওয়া আসার পথে অশ্লীল অঙ্গভঙ্গী করে ভয়ভীতি প্রদর্শন করতো এবং যৌন হয়রানিসহ প্রেমের কু-প্রস্তাব দিত। শিশুটি ওই প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৯ জুন বুধবার সন্ধ্যার দিকে শিশুকে অপহরণ করে সেলিম। পরে শিশুটির পরিবারকে বিষয়টি গোপন রাখতে বলে না হলে শিশুকে ধর্ষণ পূর্বক হত্যার হুমকি দিতে থাকে। পরে ওই ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যে জানা যায় অপহণকারী নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামের মজনু মিয়ার বাসায় ভাড়াটিয়া ছদ্মবেশে আত্মগোপন করে আছে। এরই পরিপ্রেক্ষিতে ১৯ জুলাই মঙ্গলবার সন্ধ্যার সময় দাঙ্গালপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে শিশুসহ অপহরণ মামলার প্রধান আসামি সেলিমকে গ্রেফতার করে র‌্যাব-১১। গ্রেফতার আসামিকে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।