ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের নিহত

মিরসরাই: চট্টগ্রামের ফটিকছড়িতে ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় অনিরুদ্ধ ইসলাম অভি (২৩) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।  

বুধবার (২০ জুলাই) বিকেলে ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার  নন্দীর স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

অভি মিরসরাই পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া পোদ্দার তালুক এলাকার অদুমিয়া চেয়ারম্যান বাড়ির নজরুল ইসলামে ছেলে।  

অভির বন্ধু সাদমান সময় বলেন, বুধবার বিকেলে দুটি মোটরসাইকেলযোগে মিরসরাই-নারায়নহাট সড়ক দিয়ে ফটিকছড়িতে চা বাগানে ঘুরতে যান অভি ও আরও ৩ বন্ধু। ওইদিন বিকেলে ভুজপুর নন্দী স্কুলের সামনে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে অভির মাথা ও পায়ে প্রচণ্ড আঘাত লাগে। এসময় আজিম উদ্দিন নামে আরেকজন আহত হয়।  

গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে অভিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অভি সীতাকুণ্ড বিজয়স্বরণী কলেজ অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মিরসরাই পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আল ফায়হাত সংগ্রাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার বিকেলে কয়েক বন্ধুসহ বেড়াতে গিয়ে আমার খালাতো ভাই অভি মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসএইচডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।