ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

তাড়াশে প্রতিপক্ষের মারপিটে বাবার মৃত্যু, আহত ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
তাড়াশে প্রতিপক্ষের মারপিটে বাবার মৃত্যু, আহত ছেলে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের মারপিটে গোলবার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে শাকিল (১৭)।

 

বুধবার (২০ জুলাই) রাতে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের আড়ংগাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোলবার ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।  

শাকিলকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোলবার হোসেনের সঙ্গে একই গ্রামের দেলোয়ার হোসেনের টাকা-পয়সার লেনদেন নিয়ে দ্বন্দ্ব ছিল। এসব বিষয় নিয়ে বুধবার রাতে আড়ংগাইল বাজারে গোলবার ও তার ছেলে শাকিলের সঙ্গে দেলোয়ার হোসেন ও তার ছেলে আল-আমিনের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে দেলোয়ার হোসেন গং লাঠিসোটা নিয়ে গোলবার ও তার ছেলে শাকিলের ওপর হামলা করে। এ সময় মারপিটে বাবা-ছেলে গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গোলবার মারা যান। ঘটনার পর থেকে দেলোয়ার হোসেন গং পলাতক।
  
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে রাত ১২টার দিকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার (২১ জুলাই) ভোরে  ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।