ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে মামিকে গলা কেটে হত্যা, ভাগ্নে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
কিশোরগঞ্জে মামিকে গলা কেটে হত্যা, ভাগ্নে আটক প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে কিশোরগঞ্জে গলা কেটে রোকসানা আক্তার (৩০) নামে এক নারীকে খুন করা হয়েছে। এ ঘটনায় মো. মামুন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ জুলাই) দুপুর ২টার দিকে জেলা শহরের হারুয়া কলেজ রোড এলাকায়
(ওয়াসীমুদ্দিন ছাত্রাবাসের বিপরীতে) এ ঘটনা ঘটে।

নিহত রোকসানা ওই এলাকার মো. তাইজুল মিয়ার স্ত্রী। আর ঘাতক মামুন ওই এলাকার ক্লাসিক গলির সোহরাব মিয়ার ছেলে। রোকসানা ও মামুন সম্পর্কে মামি ও ভাগ্নে।

জানা গেছে, দুপুর ২টার দিকে বাসার রুমে রান্না করছিলেন রোকসানা। এ সময় মামির ঘরে ঢুকে রান্না ঘরে যান মামুন। এরপর পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে রোকসানা ও মামুনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে মামুন ছুরি দিয়ে রোকসানাকে গলা কেটে হত্যার পর পালানোর চেষ্টা করেন। তবে পালাবার আগেই ছুরিসহ ঘাতক মামুনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মামুনকে ছুরিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় আটক যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।