ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
গাজীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৪

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাইজপাড়া এলাকায় রেল ক্রসিংয়ে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন পোশাক শ্রমিক।

রোববার (২৪ জুলাই) সকালে জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ হিরো জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ যাচ্ছিল। ট্রেনটি শ্রীপুর উপজেলার মাইজপাড়া এলাকায় রেল ক্রসিং অতিক্রম করার সময় পোশাক কারখানার শ্রমিক বহনকারী একটি বাসে ধাক্কা দেয়। বাসটি রেল লাইনের একপাশে দুমড়ে-মুচড়ে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পথে চার জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই জন নারী ও দুই জন পুরুষ রয়েছেন। ঘটনার পর পুরুষ দুই জনের মরদেহ ট্রেনের সামনে করে ময়মনসিংহ পর্যন্ত নিয়ে যাওয়া হয়। পরে ময়মনসিংহ থেকে মরদেহ দু’টি গাজীপুরে জয়দেবপুর রেলওয়ে জংশন রেলওয়ে পুলিশ ক্যাম্পে পাঠানো হয়েছে।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে নেওয়া হয়েছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।  

গাজীপুরের জেলা প্রশাসক মো. আনিসুর রহমান জানান, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে এবং আহতদের চিকিৎসা বাবদ ১০ হাজার টাকা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হচ্ছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।