ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে ২ সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
শ্যামনগরে ২ সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে তাসকিয়া খাতুন (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৩ জুলাই) দিনগত রাত ১টার দিকে উপজেলার ১২ নম্বর গাবুরা ইউনিয়নের ৯ নম্বর সোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাসকিয়া খাতুন ওই গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

নিহত তাসকিয়ার মেঝ জা পারুল জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের ওপর বসে কাঁদছে।  এ সময় আমার বড় ভাসুর আমাকে বললেন তাসকিয়া বাথরুমে গেছে কিনা দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া পুকুর পাড়ে পড়ে আছেন।  তার মুখে, ঘাঁড়ে, শরীরের কোপের দাগ।

গাবুরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার জিএম মনজুর হোসেন জানান, রাতে তাসকিয়ার স্বামী ইসমাইল বাড়ি ছিলেন না। এই সুযোগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছেন।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, সম্প্রতি ইসমাইলের সহকর্মী সাহেবের সঙ্গে তাসকিয়ার পরকীয়ার সম্পর্ক চলছিল। ইসমাইল ও সাহেব একই সঙ্গে সুন্দরবনে মাছ ও কাঁকড়া ধরেন। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিলেন বলে শুনেছি। এরই মধ্যেই তাসকিয়াকে হত্যার খবর পাওয়া যায়।

এদিকে সাহেবই ইসমাইলের অনুপস্থিতিতে তাসকিয়াকে হত্যা করেছে বলে অভিযোগ তার পরিবারের।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।