ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৈনিক আমার দেশ পত্রিকার বিরুদ্ধে রাজশাহী মেয়রের মানহানির মামলা

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

রাজশাহী: মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগ এনে দৈনিক আমার দেশ পত্রিকার বিরুদ্ধে মামলা করলেন রাজশাহী সিটি করপোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

তিনি বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় রাজশাহীর মুখ্য মহানগর হাকিমের আদালতে উপস্থিত হয়ে আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, প্রকাশক হাসমত আলী ও পত্রিকার রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের স্টাফ রিপোর্টার সরদার এম আনিসুর রহমানের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।



আদালতের বিচারক মসিউর রহমান চৌধুরী মামলাটি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে নির্দেশ দেন।

দৈনিক আমার দেশ পত্রিকার গত ২১ সেপ্টেম্বর সংখ্যায় ‘ইমেজ সঙ্কটে রাজশাহী মেয়র’ শিরোনামে প্রকাশিত সংবাদে মেয়র লিটনকে ‘মিস্টার টুয়েন্টি পারসেন্ট’ এবং ‘টেন্ডারবাজ’ উল্লেখসহ বিভিন্ন আপত্তিকর ও মানহানিকর সংবাদ প্রকাশ করায় এ মামলা দায়ের করা হয়।

মামলা করার পর আদালত থেকে বেরিয়ে মেয়র লিটন সাংবাদিকদের জানান, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে দৈনিক আমার দেশ পত্রিকা তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা, বানোয়াট ও অসত্য সংবাদ প্রকাশ করায় বাধ্য হয়ে তিনি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।