ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শত্রুতার জেরে পুকুরে বিষ ঢেলে ৮ লাখ টাকার মাছ নিধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
শত্রুতার জেরে পুকুরে বিষ ঢেলে ৮ লাখ টাকার মাছ নিধন

বরগুনা: বরগুনার আমতলী উপজেলার দুই নম্বর কুকুয়া ইউনিয়নের পূর্ব কুকুয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় ৮ লাখ টাকার চাষকৃত বিভিন্ন প্রজাতির ছোট-বড় মাছ মেরে ফেলা হয়েছে বলে জানা গেছে।

রোববার (২৪ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন তালতলী থানার অফিসার্স ইনচার্জ একেএম মিজানুর রহমান।

পুকুর মালিক মো. সিদ্দিকুর রহমান মোল্লা জানান, শনিবার (২৩ জুলাই) দিনগত রাতে তার নিজ বাড়ির পুকুরে বিষ প্রয়োগ করেছে দুষ্কৃতিকারীরা।

তিনি আরো বলেন, আজিমপুর বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে লুট হওয়ার ঘটনায় মামলা দায়ের করার কারণে মামলার আসামীদের সঙ্গে শত্রতা শুরু হয় তার। এর জের ধরে আর্থিক ক্ষতি করার জন্য পুকুরে বিষ প্রয়োগ করে ক্ষতি করতে পারে মামলার আসামীরা। বিষ প্রয়োগের ফলে পুকুরের প্রায় দুইশ মণ বিভিন্ন প্রজাতির মাছ মারা গেছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে । অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।