ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালশিতে মসজিদের টয়লেটের সামনে থেকে মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
কালশিতে মসজিদের টয়লেটের সামনে থেকে মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবীর কালশি কবরস্থান জামে মসজিদের টয়লেটের সামনে থেকে জসীমউদ্দীন (৪২) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৪ জুলাই) রাত সোয়া ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল আজাদ।

তিনি জানান, আজ দুপুরের দিকে পল্লবীতে অবস্থিত কালশি কবরস্থান মসজিদের টয়লেটের সামনে থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তার শরীরে তেমন আঘাত না থাকলেও পায়ে জখম দেখা গেছে। প্রথমে মৃতদেহ শনাক্ত করতে হিমশিম খেতে হয়। পরে লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে তার দ্বিতীয় স্ত্রী এসে তার স্বামী জসীমউদ্দীনের মৃতদেহ শনাক্ত করেন।

জসীমুদ্দিন পেশায় মিরপুর লালমাটিয়া এলাকায় ফুটপাতে অন্যান্য মালামালসহ পুরাতন মোবাইল বেচাকেনা করতেন। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি তিনটি বিয়ে করেছিলেন। দ্বিতীয় স্ত্রীকে তিনি নিয়ে পল্লবী বাউনিয়াবাদ এলাকায় থাকতেন। তার বড় ও ছোট স্ত্রী ঢাকার বাইরে থাকেন বলে জানা গেছে।

জসীমউদ্দীনের দ্বিতীয় স্ত্রী জানিয়েছেন, জসীমউদ্দিন অসুস্থ ছিলেন। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিবারের পক্ষ থেকে একটি ইউডি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এজেডএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।