ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে বাসের মধ্যে অজ্ঞান পার্টির কবলে যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
গুলিস্তানে বাসের মধ্যে অজ্ঞান পার্টির কবলে যুবক

ঢাকা: রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী বাস থেকে অচেতন অবস্থায় বিল্লাল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, বাসের ভিতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন তিনি।

সোমবার (২৫ জুলাই) বেলা ৩টার দিকে তাকে উদ্ধারের পর বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পলাশ চন্দ্র জানান, খবর পেয়ে গুলিস্তান সুন্দরবন স্কয়ার মার্কেটের পাশে যাতায়াত পরিবহনের বাসের ভিতর থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। বাসটি কিশোরগঞ্জ থেকে ঢাকায় আসে। ওই বাসের যাত্রী ছিলেন অচেতন ওই ব্যক্তি। বাসটি যখন গুলিস্তানে তাদের শেষ স্টপেজে এসে থামে তখন সব যাত্রী বাস থেকে নেমে যান। এরপর স্টাফরা বাসের ভেতর পরিষ্কার করতে গেলে একেবারে পেছনের সিটে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে পুলিশকে জানায়।

তিনি আরও জানান, ভিকটিমের পকেটে মানিব্যাগ ছাড়া আর কিছু পাওয়া যায়নি। মানিব্যাগে জাতীয় পরিচয় পত্র থেকে তার নাম বিল্লাল হোসেন, বাবার নাম আব্দুল্লাহ, বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার বরাটিরচর পাড়া গ্রামে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে বাসের ভিতর তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তিনি। ঢামেক হাসপাতালে নেওয়ার পর পাকস্থলি পরিষ্কারের পর তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুলাই, ২৫, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।