ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মান্দায় অভিযান চালিয়ে ধ্বংস করা হলো ৮ লাখ টাকার নিষিদ্ধ জাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
মান্দায় অভিযান চালিয়ে ধ্বংস করা হলো ৮ লাখ টাকার নিষিদ্ধ জাল

নওগাঁ: নওগাঁর মান্দায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮ লাখ টাকার বিভিন্ন ধরণের নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দের পর পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। তার মধ্যে তিন হাজার মিটার কারেন্ট জাল ও ২০০ মিটার রিং জাল ছিল।

একইসঙ্গে পাঁচটি কচাল জাল জব্দসহ জড়িতদের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার ( ২৭ জুলাই) বেলা ১০ টার দিকে এসব জাল ধ্বংস করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী।

অভিযানে আরও উপস্থিত ছিলেন মান্দা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নান আকন্দ, মান্দা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নান্নু মিয়া, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মাহবুবুর রহমানসহ অন্যান্যরা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে জাতীয় মৎস্য সপ্তাহের নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে আত্রাই নদীতে অভিযানে নামে ভ্রাম্যমাণ আদালত। এ সময় নিষিদ্ধ এসব জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জড়িতদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।