ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইউপি নির্বাচনে প্রার্থীর কর্মীকে হাতুড়ি পেটার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
ইউপি নির্বাচনে প্রার্থীর কর্মীকে হাতুড়ি পেটার অভিযোগ

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলের নাজিরপুর তাতেরকাঠী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে (নৌকার বিদ্রোহী) ফিরোজ মাতব্বর নামে সতন্ত্র প্রার্থীর এক সমর্থককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানা যায়, বাউফলের নাজিরপুর তাতেরকাঠী ইউনিয়ন (ইউপি) উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইব্রাহিম ফারুক এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম মহসিনের কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এস এম মহসিন এর সমর্থক ফিরোজ মাতব্বর নিজ দোকানে বসা ছিলেন। ধারাবাহিকতায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১০ থেকে ১৫ জন নৌকার সমর্থক একত্রিত হয়ে তার ওপর হামলা চালান।

এ সময় তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে পিঠে ও পায়ে গুরুতর যখম করা হয়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মারজান আফরিন বাংলানিউজকে জানান, তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরিক্ষা নিরিক্ষা না করে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ২৮ জুলাই নাজিরপুর তাতেরকাঠী ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ এবং ইলেকট্রনিক ভোটিং মেশিনের গোপনীয়তা নিয়ে জেলা আওয়ামী লীগের সদস্য জোবায়দুল হক রাসেল বিতর্কিত মন্তব্য করেন। এ কারণে নির্বাচন স্থগিত করে কমিশন। এ সংশ্লিষ্ট বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।