ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বে বন্ধুর হাতে বন্ধু খুন

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বে বন্ধুর হাতে বন্ধু খুন

ফরিদপুর: ফরিদপুরে মোবাইল ফোন নিয়ে তর্কের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে মো. আকাশ (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) দিনগত রাতে জেলা সদরের কাচারীটেক মোহাম্মদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

জানা যায়, আকাশ, শিমুল ও ফিরোজ নামে তিন বন্ধু একই মোটরসাইকেলে করে ঢাকার নবীনগর থেকে ফ‌রিদপু‌রে বেড়াতে আসেন। এসময় মোবাইল ফোন নিয়ে কথা কাটাকা‌টি হয়। ফি‌রোজ (২৫) নামের এক বন্ধু ফরিদপুর শহরের কাচারীরটেক যাত্রী চাউনীর কা‌ছে এসে আগে থে‌কে দাঁড়িয়ে থাকা ফি‌রো‌জের অজ্ঞাতপরিচয় বন্ধুসহ আকা‌শের উপর হামলা ক‌রেন। তিনি আকা‌শের গলায় ধাঁরালো ছু‌রি ঢু‌কি‌য়ে দেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থ‌লেই তার মৃত‌্যু হয়। পরে শিমুল নামের অপর বন্ধু মৃত আকাশ‌কে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ জলিল বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে; তারা আসলে হত্যা মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯ ৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।