ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার ৪ দিন পর মিলল যুবকের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার ৪ দিন পর মিলল যুবকের লাশ

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়ার চার দিন পর আলী নুর বিশ্বাস (২৫) নামের এক যুবকের গলা কাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের জিরাবো এলাকার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 নিহত আলী নুর মাগুরার শ্রীপুরের হোগল ডাঙ্গা বাহাদুর বিশ্বাসের ছেলে। তিনি রিকশা ও ট্রাক চালাতেন।  

নিহতের বোনের স্বামী জাকির হোসেন বাংলানিউজকে বলেন, শুনেছি আমার শ্যালক গাড়ি চালাতেন। এর জন্য বিভিন্ন স্থানে থাকতেন তিনি। ১৪ জুলাই ঈদের পর বিয়ে করেন আলী নুর। পরে তিনি আবার ঢাকায় চলে যান। রোববার (৩১ জুলাই) আমাকে একটি ফোন নম্বর থেকে এক নারী ফোন দিয়ে বলেন আলী নুরকে একটি কক্ষ আটকে রাখা হয়েছে। তাকে এসে নিয়ে যান। পরে আমরা সেই নারীর ঠিকানায় আজ এলে অনেক খুঁজে একটি বাসার রুমে আলী নুরের গলা কাটা অর্ধগলিত মরদেহ দেখতে পাই। কিন্তু সেই নারীর আর কোনো খবর পাইনি।

বিষয়টি নিয়ে বাড়ির মালিক দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২৮ জুলাই) এক নারী ও পুরুষ স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেন। এরপর তাদের আর কোনো খবর জানি না। বাসা ভাড়া নেওয়ার সময় তাদের আইডি কার্ডের ফটোকপিও দেননি। আজ এক লোক এসে আলী নুরকে খোঁজ করছিলেন। পরে ওই রুমে গিয়ে তালা লাগানো জানালা খুলে দেখতেই অনেক মাছি বের হয়। আর কাঁথা দিয়ে আলী নুর বিছানার ওপর পড়েছিলেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তদন্ত করছে।

স্থানীয় ইয়ারপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সদস্য আবুল হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে এসে দেখি যুবকের গলা, মুখ ও বডিতে ক্ষত রয়েছে। তাকে হয়তো বটি দিয়ে কুপিয়ে মারা হয়েছে। আর মরদেহটি কয়েক দিনে পচে গেছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বাংলানিউজকে বলেন, আমরা এসে প্রাথমিক তদন্ত শেষ করেছি। মরদেহটি দুই/তিন দিনের। মরদেহের গলাসহ বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।