ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যার হুমকি, উদ্ধার করলেন ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যার হুমকি, উদ্ধার করলেন ইউএনও

সাতক্ষীরা: প্রেমিকার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার পর দরিদ্র বাবা-মায়ের কথা না ভেবে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নলতার আকাশ সরকার (২৩)। এক পর্যায়ে নিজ ঘরের দরজা আটকে দিয়ে বেশ কিছু ঘুমের বড়িও সেবন করেন তিনি।

জেলার আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেসবুক লাইভে বিষয়টি দেখার পর সোমবার (১ আগস্ট) দুপুর ২টার দিকে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামকে অবহিত করেন।

খবর পেয়ে ইউএনও খন্দকার রবিউল ইসলাম তাৎক্ষণিক নলতায় ওই যুবকের বাড়িতে গিয়ে আবেগ তাড়িত আকাশ সরকারকে কাউন্সেলিং করেন।  

অসুস্থ ওই যুবক কোনোভাবেই ঘর থেকে বেরুতে বা কথা শুনতে চাচ্ছিলেন না। তবুও অব্যাহত চেষ্টা চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম তাকে ফেরাতে সক্ষম হয়েছেন।  

তিনি তাকে এই বলে আশ্বস্ত করেছেন যে, তার প্রতি যদি কোনো অন্যায় হয়ে থাকে বা তার সঙ্গে প্রতারণা করা হয়ে থাকে, তবে ন্যায়বিচার করা হবে।

এই প্রতিশ্রুতি দেওয়ার একপর্যায়ে আকাশ সরকারের কাছ থেকে জানা যায় তিনি ইতোমধ্যে বেশকিছু ঘুমের ওষুধ সেবন করেছেন। এরপর তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন সেখানে তিনি চিকিৎসাধীন।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।