ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পোশাক শ্রমিক নিয়ে উল্টে গেল বাস, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
পোশাক শ্রমিক নিয়ে উল্টে গেল বাস, আহত ১০

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মহা সড়কের পাশে প্রায় অর্ধশত পোশাক শ্রমিকসহ একটি বাস উল্টে অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে ডি লিংকের (ঢাকা মেট্রো-জ-১৪-০৬১৯) বাসটি সাভার, নবীনগর, নয়ারহাট, ইসলামপুর, ধামরাই থানা রোড ও ঢুলিভিটা এলাকা থেকে যাত্রী তুলে এনে বালিথায় রাইজিং পোশাক কারখানায় আসছিল। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় আসলে অপরদিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষের পরিস্থিতি হয়। এ সময় দুর্ঘটনা থেকে বাঁচতে বাসটি সড়কের বাইরে চলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে যায়।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাসটিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে পোশাক শ্রমিক বহনকারী বাসটি উল্টে যায়। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।