ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঋণের চাপ, গলা কেটে আত্মহত্যা যুবকের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ঋণের চাপ, গলা কেটে আত্মহত্যা যুবকের 

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ধারালো বটি দিয়ে নিজেই গলা কেটে আত্মহত্যা করেছেন মো. সোহেল (৩৫) নামে এক মোবাইল ফোনসেট ব্যবসায়ী।

বৃহস্পতিবার (০৪ আগষ্ট) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার বনপাড়া নতুন বাজার গ্রামে নিজ বাড়ির একটি ঘরে আত্মহত্যা করেন তিনি।

পরিবারের দাবি, তিনি ঋণের চাপে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।  

সোহেল হোসেন ওই গ্রামের মোহাম্মদ উল্লাহর ছেলে। বনপাড়া নতুন বাজারে তার একটি মোবাইল ফোনসেটের দোকান রয়েছে।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বনপাড়া নতুন বাজারে ‘সোহেল স্টোর’ নামে তার একটি মোবাইল ফোনের দোকান আছে। প্রতিদিন ঘুম থেকে উঠে খাওয়া-দাওয়া করে সকাল ৮টার মধ্যেই নিয়মিত দোকানে যেতেন। আজ সকালে দোকানে না গিয়ে বাড়িতেই অবস্থান করছিলেন সোহেল এবং সকাল সোয়া ১০টার দিকে নিজ শয়ন ঘরের দরজা বন্ধ করে ধারালো বটি দিয়ে নিজের গলা কেটে ফেলেন। এসময় স্ত্রীসহ বাড়ির লোকজন টের পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে স্থানীয় আমেনা হাসপাতালে নিয়ে যান।

ওসি জানান, সেখানে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক ভাবে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, সোহেল তার ব্যবসা প্রতিষ্ঠানের কারণে প্রায় ৩৮ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে মানসিক চাপে ছিলেন। পাশাপাশি এ বিষয় নিয়ে পরিবারের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরাজ করছিল অশান্তি। তাই মানসিক চাপ ও পারিবারিক কলহের কারণে তার এই আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

প্রসঙ্গত, আত্মহত্যাকারী সোহেলের স্ত্রী ও এক মেয়ে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, আগষ্ট ০৪, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।