ঢাকা, শনিবার, ১ আষাঢ় ১৪৩১, ১৫ জুন ২০২৪, ০৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেসবুকে কিশোরীর আপত্তিকর ছবি, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ফেসবুকে কিশোরীর আপত্তিকর ছবি, গ্রেফতার ১

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক কিশোরীর আপত্তিকর ছবি ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. সবুজ হোসাইন সরদার নামের একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ।

শনিবার (০৬ আগস্ট) বিকেলে গোয়েন্দা (ডিবি) বিভাগের সোস্যাল মিডিয়া ক্রাইম ইনভেস্টিগেশন টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ নামে ভুয়া আইডি খুলে অনুমতি ছাড়া একজন কিশোরীর আপত্তিকর ছবি প্রচার করা হয়। তাছাড়াও আরেকটি ভুয়া আইডি খুলে হুমকি দিয়ে মেসেজ পাঠানো হয় ভুক্তভোগীকে। পরে ভুক্তভোগী কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ( ৪ আগস্ট) রাতে মতিঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়।

 ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম বলেন, ওই মামলা তদন্তকালে প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে বৃহস্পতিবার গভীর রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ইটখোলা এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি বলেন, মতিঝিল থানার ওই মামলায় গ্রেফতার সবুজকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসজেএ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।