ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপির এপিএস’র বিরুদ্ধে দোকান ভাংচুর-লুটের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
এমপির এপিএস’র বিরুদ্ধে দোকান ভাংচুর-লুটের অভিযোগ

পাবনা : পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের ব্যক্তিগত সহকারী (এপিএস) রাজন মালিথার বিরুদ্ধে দোকান ভাংচুর ও মালামাল লুট করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার (৫ আগস্ট) রাতে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিরিন আক্তার।

রাজন মালিথা এমপি নুরুজ্জামান বিশ্বাসের আপন শ্যালক। তিনি পৌর শহরের স্কুলপাড়া এলাকার বাসিন্দা।

লিখিত অভিযোগে দাবি করা হয়েছে, শহরের স্টেশন রোডের ফকিরের বটতলা এলাকায় কারুপল্লী পিঠা ঘর নামের একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন শিরিন আক্তার। রেলওয়ের জায়গা লিজ নিয়ে গত ২৬ বছর ধরে তিনি এ ব্যবসা করছেন।

শুক্রবার তার দোকানে পূর্ব শত্রুতার জের ধরে রাজন মালিথার নির্দেশে বেশ কয়েকজন জন যুবক তালা ভেঙে ফ্রিজ, ওভেন, গ্যাসের চুলা, সিলিন্ডার, চেয়ার, শোকেস, ফাস্ট ফুডের ক্রোকারিজ মালামাল লুট করে নিয়ে যায়।

মালামাল লুটের বিষয়টি অস্বীকার করে রাজন মালিথা বলেন, তার শাশুড়ি ফেরদৌসি খাতুনের জমির সামনে রেলওয়ের ওই জায়গা শিরিন আক্তার দীর্ঘদিন ধরে দখল করে রেখেছেন। জায়গাটি দখলমুক্ত করা হয়েছে। আইনত জায়গাটি তার শাশুড়ির বলে দাবি রাজনের।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ বিষয়ে বলেন, পারিবারিক দ্বন্দ্বে সৃষ্ট এ ঘটনাটি দুই পরিবারের মধ্যে সমঝোতার মাধ্যমে নিরসনের উদ্যোগ নেওয়া হয়েছে।

শিরিন আক্তারের লিখিত অভিযোগ সম্পর্কে ওসি বলেন, অভিযোগটি এখনও নথিভুক্ত করা হয়নি।

বাংলাদেশ সময় : ২১০০ ঘণ্টা, ৬ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।