ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় বাসা থেকে জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
উত্তরায় বাসা থেকে জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর উত্তরার একটি বাসা থেকে কাউসম্যান হলগার নামে এক জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (৭ আগস্ট) সকাল ৮টার দিকে উত্তরা পশ্চিম থানার ৫ নম্বর সেক্টর, রোড ২/বি, ১০ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। কাউসম্যান হলগার The Lonesome Traveler Ltd নামে গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন।

তিনি আরও জানান, কাউসম্যান হলগারের কেয়ারটেকার জুয়েল হলগার ওই ফ্ল্যাটে থাকতেন। গত ৪ আগস্ট জুয়েল টুরিস্টের কাজে শ্রীমঙ্গল যান। গত ৬ আগস্ট সন্ধ্যায় জুয়েলের সঙ্গে ফোনে কথাও বলেন কাউসম্যান হলগার। রোববার ভোরে জুয়েল বাসা ফিরে আসেন। ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকে কাউসম্যান হলগারকে বাসার কম্পিউটার টেবিলের সামনে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

ওসি জানান, ওই বাসা থেকে ৫০০ ঘুমের ট্যাবলেটের খালি পাতা ও একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ