ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভারতীয় পণ্য উদ্ধার, ইউপি সদস্যসহ আটক ৪ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ভারতীয় পণ্য উদ্ধার, ইউপি সদস্যসহ আটক ৪ 

ফেনী: ফেনীতে ৫১৫ পিস ভারতীয় শাড়ি এবং বিভিন্ন ব্র্যান্ডের ২৭০ পিস লেহেঙ্গাসহ ৪ চোরাকারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকদের মধ্যে রয়েছেন রাধানগর ইউপি সদস্য অভি।

রোববার রাতে জেলা পুলিশের অফিসিয়াল ফেইসবুক পেজে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।  

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, রোববার দিকে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়ক থেকে একটি সাদা রঙের কাভার্ডভ্যান আটক করে ডিবি পুলিশ।

এতে জড়িত থাকায় ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের অজিউল হক চৌধুরীর ছেলে মো. নুরুল আলম তুষার চৌধুরী (২৮), মৃত শরিয়ত উল্লাহর ছেলে আনোয়ার হোসেন অভি (৩৫), আবুল বশরের ছেলে শাহাদাত হোসেন (১৮) ও আবু তাহেরের ছেলে আব্দুল হালিমকে (২৮) আটক করা হয়।  

কভার্ডভ্যান থেকে ৫১৫ পিস ভারতীয় শাড়ি ও ২৭০ পিস লেহেঙ্গা উদ্ধার করা হয়।  

আটকরা ডিবি পুলিশকে জানান, এসব অবৈধ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা ভারতীয় সীমান্তবর্তী রাধানগর ইউনিয়নের নুরে আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও চট্টগ্রামের সাতকানিয়া থানার আব্দুল মজিদের ছেলে মুন্নার (৩৫) কাছ থেকে তারা এনেছেন। ডিবি জানায়, ওই দুই ব্যক্তি পলাতক রয়েছেন। জব্দ মালামাল সীমান্ত দিয়ে অবৈধভাবে কর ফাঁকি দিয়ে বাংলাদেশে নিয়ে এসে ফেনী শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে চক্রটি।  

আটকদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা করার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছে ডিবি পুলিশ।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এসএইচডি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।