ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

দুই ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
দুই ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে

ঢাকা: রাজধানীর মিরপুরে বাসের ভেতর দুই যুবক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। তারা হলেন- রুবেল (২২) ও মুক্ত (৩৫)।

বুধবার (১০ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

অজ্ঞান দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া মো. রাকিব জানান, তারা দক্ষিণখান মোল্লারটেক এলাকায় থাকেন। মোল্লারটেকে ব্যবসা করেন। গার্মেন্টসের মালামাল কেনার জন্য তারা দুজন প্রজাপতি পরিবহনের বাসে করে মিরপুর যাচ্ছিলেন। পরে বাস থেকে তাদের একজনকে মিরপুর ১০ নম্বর সেক্টর ও অপরজনকে মিরপুর ২ নম্বর সেক্টরে অচেতন অবস্থায় নামিয়ে রেখে যাওয়া হয়। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরবর্তীতে সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল নিয়ে যান। সেখানে স্টোমাক ওয়াশ করানোর পর ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, তাদের কাছে আনুমানিক এক লাখ টাকা ছিলো। তাদের ধারণা, অজ্ঞানপার্টি সদস্যরা তাদের উপর চেতনানাশক প্রয়োগ করে সেই টাকা হাতিয়ে নিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। অজ্ঞানপার্টির সদস্যরা তাদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এজেডএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa