ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রায়পুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
রায়পুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাব্বির মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ২টার দিকে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের আমিরগঞ্জের সজল ভূঁইয়া এলপিজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির মিয়া নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর গ্রামের গেটবাজার এলাকার একটি গ্যারেজের মেকানিক ছিলেন। তার বাড়ি রায়পুরার ডৌকারচরে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আমিরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে বাদুয়ারচরের গেটবাজার এলাকার দিকে যাচ্ছিলেন সাব্বির। পথে সজল ভূঁইয়া এলপিজি পাম্পের সামনে একটি কাপড়বাহী ভ্যানগাড়িকে অতিক্রম করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে সাব্বির সড়কে ছিটকে পড়েন। এ সময় হেলমেট না থাকায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের সঙ্গে আলোচনার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।