ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ভৈরবে শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
ভৈরবে শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অবৈধভাবে গড়ে উঠা শতাধিক দোকানপাট উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বাসস্ট্যান্ড ও দুর্জয় মোড় এলাকায় চলে এ অভিযান।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ। এ সময় উপস্থিত ছিলেন-ভৈরব উপজেলার স্যানিটারী ইন্সপেক্টর নাছিমা বেগম, ভৈরব থানা পুলিশ, ভৈরব র‌্যাব ক্যাম্প ও ভৈরব হাইওয়ে থানা পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জনদুর্ভোগ লাঘবে ও যানজট মুক্ত করতে ভৈরব বাসস্ট্যান্ডসহ দুর্জয় মোড়ের চারপাশে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং ২০০ গজের মধ্যে কোনো যানবাহন থামানো বন্ধে কার্যক্রম হাতে নিয়েছে ভৈরব উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এসব এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় রাস্তায় ও রাস্তার পাশে অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক দোকানপাট উচ্ছেদ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa