ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চাঁদপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
চাঁদপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

চাঁদপুর: চাঁদপুরের পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত সদস্যকে আটক করেছে নৌ-পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পদ্মা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ জেলার আকতার হোসেন, ইকবাল মুন্সি, আবুল বাসার, শাকিল দেওয়ান ও ইয়ামিন। তাদের কাছ থেকে ১টি স্পীডবোট, দু’টি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পদ্মার চাঁদপুর অঞ্চলে নৌ পুলিশ এই অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া বাজার সংলগ্ন স্থানে পাট ক্ষেতে আত্মগোপন করে। পরে সেখান থেকে পুলিশ দুইজন ডাকাত সদস্যকে আটক করে এবং তাদের দেওয়া তথ্যে অভিযান চালিয়ে অপর তিন ডাকাতকে আটক করা হয়েছে।

পলাতক অন্যান্য ৮ ডাকাত সদস্যকে আটকে অভিযান অব্যাহত আছে বলে জানান এসপি।

অভিযানে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন শিকদার, উপ-পরিদর্শক (এসআই) জহিরুল হক, এএসআই মো. শহিদুল ইসলাম এবং পুলিশ সদস্য মো. আবুল বাশার, মো. রেজাউল ইসলাম, মেজবাহ উদ্দিন ও এসএম. ইসরাফিল।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa