ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালবাগে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
লালবাগে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর লালবাগ শহীদনগর এলাকার একটি বাসায় মামুন ব্যাপারী (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

শনিবার (১৩আগষ্ট) সকাল ১০টার দিকে শহীদনগর তিন নম্বর গলিতে এ ঘটনা ঘটে।

 

স্বজনরা জানান, মুমুর্ষ অবস্থায় মামুনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করে।

মৃত মামুনের ভাই আব্দুল আলী জানান, তাদের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলায়। বাবার নাম সাইদ ব্যাপারী। বর্তমানে লালবাগ শহিদনগর তিন নম্বর গলিতে ভাড়ায় থাকেন। মামুন বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন। শনিবার সকাল থেকে মামুন বাসায় ছিলেন।

আব্দুল আলী আরও জানান, সকাল থেকে মামুন দরজা খুলছিলেন না। অনেক ডাকাডাকির পরও সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফেলা হয়।  দেখা যায়, মামুন ফ্যানের সঙ্গে রশি দিয়ে ঝুলে আছেন। পরে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে কি কারণে মামুন গলায় ফাঁস দিয়েছেন তা জানেন না বলে দাবি করেন আব্দুল আলী।  

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে কি কারণে মামুন গলায় ফাঁস দিয়েছেন তা জানাতে পারেনি স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।