ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

উত্তরায় প্রাইভেটকারের ওপর বিআরটির গার্ডার পড়ে নিহত ৪

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
উত্তরায় প্রাইভেটকারের ওপর বিআরটির গার্ডার পড়ে নিহত ৪ ছবি : জি এম মুজিবুর

ঢাকা : রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকার আড়ং শো-রুমের সামনে বাস র‍্যাপিড ট্রানজিট সিস্টেম’র (বিআরটি) একটি গার্ডার ভেঙে পড়ে শিশুসহ চারজন নিহত হয়েছেন।

সোমবার (১৫ আগস্ট) বিকেলের দিকে ঘটনাটি ঘটে।

দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারের রেজিস্টেশন নম্বর ঢাকা মেট্রো-গ-২২-৬০০৮।  

পুলিশ জানায়, বিকেলের দিকে গার্ডারটি ভেঙে একটি প্রাইভেটকারের ওপর পড়ে। এ সময় গাড়িতে ৬ জন ছিলেন। তাদের মধ্যে দুজনকে হাসপাতালে নেওয়া হয়।

ভুক্তভোগীরা হলেন- হৃদয় (২৬) ও রিয়া মনি (২১), রুবেল (৫০), ঝর্না (২৮) ও দুই শিশু জান্নাত (৬) ও জাকারিয়া (২)। গাড়ির ভেতর চাপা পড়েন রুবেল, ঝর্না, শিশু জান্নাত ও জাকারিয়া। তাদের মধ্যে চারজন মারা গেছেন।

ছবি : জিএম মুজিবুরদুর্ঘটনাস্থল থেকে ট্রাফিক পুলিশ কর্মকর্তা (টিআই, উত্তরা-পূর্ব জোন) মো. পান্নু মিয়া এসব তথ্য জানান।

বিআরটি প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক সফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গার্ডার সরানোর সময় দুর্ঘটনাটি ঘটে বলে জানতে পেরেছি।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বাংলানিউজকে তিনি বলেন, বিকেলে আড়ংয়ের শো-রুমের সামনে বিআরটি প্রকল্পের এলিভেটেট এক্সপ্রেসওয়ের গার্ডার ক্রেন দিয়ে সরানোর সময় একটি প্রাইভেট কারের ওপরে পড়ে। বাহনটির চার যাত্রী নিহত হয়েছেন।

বাংলাদেশ সময় : ১৭১৩ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০২২
এমআইএইচ/এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।