ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে

ঢাকা: রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ জনের মরদেহের সুরতল প্রতিবেদন তৈরি করা হচ্ছে । সুরতহাল সম্পন্ন হলেই মরদেহগুলো ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

সোমবার (১৫ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন হোসেন।

তিনি বলেন, পাঁচটি মরদেহের আলাদা করে  সুরতহাল তৈরি করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হলে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো পাঠানো হবে।

ওসি বলেন, গাড়িতে মোট সাতজন ছিলেন। এদের মধ্যে পাঁচজন মারা গেছেন। মৃতরা হলেন- রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দু’জন। তারা হলেন- হৃদয় ও রিয়া মনি।

তিনি আরও বলেন, আহতরা গত শনিবার বিয়ে করেছেন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসাধীন আছেন তারা।

ওসি মহসীন বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। আইন অনুযায়ী মামলা হবে।

প্রসঙ্গত, এদিন বিকেলে উত্তরার জসিমউদ্দিন এলাকায় আড়ং শো-রুমের সামনে বিআরটি প্রকল্পের একটি গার্ডার ক্রেনে তোলার সময় সেটি ছিটকে পড়ে ঘটনাস্থলে ৫ প্রাইভেটকার আরোহীর মৃত্যু হয়। পরে প্রাইভেটকার কেটে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা সবাই একই পরিবারের বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa