ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় শিক্ষা অফিসের সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
কোটালীপাড়ায় শিক্ষা অফিসের সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের চার লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কোটালীপাড়া উপজেলার কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে আমি ঘাঘর বাজারের সোনালী ব্যাংক থেকে শিক্ষক‌দের ইউনিক আইডির তিন লাখ ৯৩ হাজার ৫২০ টাকা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার জসীম উদ্দিন স্যারের বেতনের ৩২ হাজার ৩০০ টাকা তুলে ভ্যানে চড়ে উপজেলা সদরে আমাদের অফিসে যাচ্ছিলাম। পথে কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে যাওয়ার পর কয়েকজন আমার ভ্যানটির গতিরোধ করে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে আমাকে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে ফেলে। গাড়িতে তোলার সময় আমি তিনজনের হাতে পিস্তল ও ওয়াকিটকি দেখতে পেয়েছি।  

তিনি আরও বলেন, গাড়িতে তোলার পরে লোকগুলো আমার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে আমাকে মারধর করে। এরপর গাড়িটি অনেকক্ষণ চলার পরে তারা আমাকে একটি নির্জন স্থানে নামিয়ে দিয়ে চলে যায়। আমি পরে জানতে পারি, স্থানটি বরিশাল জেলার গৌরনদী। এরপর আমি আমার অফিসে যোগাযোগ করে কোটালীপাড়ায় চলে আসি।  

উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. জসীম উদ্দিন বলেন, আমার বেতনসহ শিক্ষক‌দের ইউনিক আইডির টাকা অনেক আগেই উপজেলা মাধ্যমিক কর্মকর্তার একাউন্টে এসেছিল। উপজেলা মাধ্যমিক কর্মকর্তার বদলির কারণে আমাদের এ টাকা তুলতে দেরি হয়েছে। নতুন কর্মকর্তা যোগদান করায় মঙ্গলবার (১৬ আগস্ট) আমাদের অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন সোনালী ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ বিষয়ে আমরা কোটালীপাড়া থানায় লিখিতভাবে অভিযোগ করেছি।  

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  
 
বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad