ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীর গুরুত্বপূর্ণ সড়কগুলোর নামকরণ হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
রাজশাহীর গুরুত্বপূর্ণ সড়কগুলোর নামকরণ হচ্ছে রাজশাহী নগরের একটি সড়ক

রাজশাহী: রাজশাহীর গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন চত্ত্বরগুলো নামকরণের উদ্যোগ নেওয়া হয়েছে। ভাষাসৈনিক, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, সামাজিক কাজে অবদান রাখা ব্যক্তিদের নামে এগুলো নামকরণ হবে।

রাজশাহী সিটি করপোরেশন এ উদ্যোগ নিয়েছে।  

এ উপলক্ষে গঠিত কমিটির এক সভা মঙ্গলবার (১৬ আগস্ট) সচিবের দফতরে অনুষ্ঠিত হয়।

সভায় বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক মহানগর কমান্ডার ডা. বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, সিটি করপোরেশনের সচিব মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) সুব্রত কুমার সরকার, নগর পরিকল্পনাবিদ বনি আহসান উপস্থিত ছিলেন।

এতে জানানো হয়- শিগগিরই রাজশাহীর গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন চত্ত্বর নামকরণ করা হবে। ভাষাসৈনিক, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, সামাজিক কাজে অবদান রাখা ব্যক্তিদের নামে এগুলো নামকরণ হবে। রাজশাহী শহরের বেশিরভাগ সড়ক উন্নয়নের কাজ এখন প্রায় শেষের পথে। এরই মধ্যে অনেক সড়ক ফোর লেন করা হয়েছে। শোভা পাচ্ছে সৌন্দর্যমণ্ডিত চত্ত্বরও। তাই দ্রুত সময়ের মধ্যেই এসব সড়ক ও চত্ত্বরের নতুন নামকরণ কাজ বাস্তবায়ন করা হবে।  

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এসএস/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।