ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

'জাতীয় শোক দিবস ২০২২' উপলক্ষে ওয়ান ব্যাংকের কর্মসূচি

নিউজ ডেক্স | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
'জাতীয় শোক দিবস ২০২২' উপলক্ষে ওয়ান ব্যাংকের কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও 'জাতীয় শোক দিবস ২০২২' উপলক্ষে ওয়ান ব্যাংক লিমিটেড বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

এ উপলক্ষে বুধবার (১৫ই আগস্ট) শহীদদের স্বরণে শ্রদ্ধাঞ্জলী স্বরূপ ওয়ান ব্যাংকের প্রধান কার্যালয়ের মুজিব কর্ণারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব এ এস এম শহীদুল্লাহ খান, ভাইস চেয়ারম্যান এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব জহুর উল্লাহ, পরিচালক শওকত জামান, অনন্যা দাশ গুপ্ত, স্বতন্ত্র পরিচালক এবং অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান, নৌবাহিনীর সাবেক প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মনজুর মফিজ ও উর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এবং ১৫ই আগস্টে তাঁর পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa