ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ইকরামুল হক নামে একজন।

 

বুধবার (১৭ আগস্ট) দুপুরে সদর উপজেলার ছয়মাইল নামক স্থানে ও চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ডাকবাংলা এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার হিংগার পাড়ার হাসনাত কবির দীপু (৩৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আটমাইল-নবীনগর গ্রামের মফিজ উদ্দিন (৪০)।  

আহত ইকরামুল হক চুয়াডাঙ্গা সদর উপজেলার শিবপুর গ্রামের বাসিন্দা। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, দুপুরে চুয়াডাঙ্গার নীলমনিগঞ্জের বোনের বাসা থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন দীপু। এসময় পথে ছয়মাইল নামক স্থানে পৌঁছালে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা জেআর পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হন দীপু। এ অবস্থায় দীপুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মফিজ উদ্দিন শ্যালো ইঞ্জিন চালিত আলমসাধুতে করে ঝিনাইদহ জেলা শহরে যাচ্ছিলেন। পথে ডাকবাংলা কৃষিফার্মের সামনে পৌঁছালে ঝাঁকিতে নিয়ন্ত্রণ হারিয়ে চালক ইকরামুল ও যাত্রী মফিজ উদ্দিন ছিটকে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা এ অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে মারা যান মফিজ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।