ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

জাতীয়

বগুড়ায় ভ্যানচালকের গলা কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বগুড়ায় ভ্যানচালকের গলা কাটা মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় সাজু মিয়া (৫০) নামে এক ভ্যানচালককের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার ঝোপগাড়ি এলাকায় একটি জঙ্গল থেকে সাজু মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত সাজু মিয়া বগুড়া সদর উপজেলার আটাপাড়া এলাকার আবু তালেবের ছেলে ৷ তিনি শহরতলীর বড় কুমিড়া গ্রামে শ্বশুরবাড়ির পার্শ্বে বসবাস করতেন।

জানা যায়, সাজু মিয়া ব্যাটারিচালিত অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে। বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যায় তিনি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর থেকে সাজু মিযার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরায় বৃহস্পতিবার সকাল থেকে পরিবারের লোকজন সাজু মিয়ার সন্ধান করতে থাকেন। একপর্যায়ে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ঝোপগাড়ি বিএড কলেজের পার্শ্বে জঙ্গলে সাজুর গলা কাটা মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়৷

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সুজন মিয়া জানান, সাজু মিয়ার ভ্যানটি পাওয়া যায়নি। মরদেহের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রযেছে৷ ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ভ্যান ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্য তাকে হত্যা করে থাকতে পারে। তবে সাজুর নামে মাদক সেবনের অভিযোগে মামলা রয়েছে। মাদক সেবন নিয়ে বিরোধের জেরেও হত্যা করা হতে পারে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa