ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ভেড়ামারায় পাম্পে অগ্নিকাণ্ডে আরও একজনের মৃত্যু, সংখ্যা বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ভেড়ামারায় পাম্পে অগ্নিকাণ্ডে আরও একজনের মৃত্যু, সংখ্যা বেড়ে ৪ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রিমন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়াল।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রিমনের মৃত্যু হয়। গুরুতর আহতাবস্থায় গত শনিবার (১৩ আগস্ট) ভোরে ভর্তি হয়েছিল সে।  

এর আগে গত ১৩ আগস্ট দিনগত রাত ১২টার দিকে চিকিৎসাধীন মো. রাজিব উদ্দিন (২৫) নামে একজন একই হাসপাতালে মৃত্যুবরণ করেন।  

রিমন দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে। শরীরের প্রায় ৭৮ শতাংশ পুড়ে গিয়েছিল।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গত শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয়ের (১৬) মৃত্যু হয়। অগ্নিকাণ্ডের এ ঘটনায় দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মো. বিদ্যুৎ হোসেন (২৫) চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের প্রায় ১৭ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থায় আশঙ্কাজনক বলেও জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa