ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ফকিরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত লাবিব শেখ

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলার বাহিরদিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে লাবিব শেখ (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক কিশোর।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরের দিকে বাগেরহাট-রূপসা পুরাতন সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত লাবিব খুলনা জেলার বটিয়াঘাটা নারায়নখালীর কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ফকিরহাটে ভাড়া থাকত। সে ফকিরহাট সাতশৈয়া হাজী আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল। দুর্ঘটনায় আহত কিশোরের নাম সাদিক শেখ (১৩)।  

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, পরিবারের কারও মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছিল ওই দুই শিক্ষার্থী। বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বট গাছের সঙ্গে ধাক্কা লেগে তারা গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর লাবিবের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়। খুমেক হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক লাবিবকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।