ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আড়াইহাজারে গরুর অবৈধ হাট বসিয়েছেন চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
আড়াইহাজারে গরুর অবৈধ হাট বসিয়েছেন চেয়ারম্যান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে খাগকান্দা ইউনিয়নের কদমতলী মাদরাসা মাঠে পশুর অবৈধ হাট বসিয়েছেন চেয়ারম্যান মুজাহেদুর রহমান হ্যালো সরকার। কোনো প্রকার অনুমতি ছাড়াই এ হাট বসিয়েছেন তিনি।

সেখানে প্রতি বৃহস্পতিবার পশুর হাট বসাচ্ছেন ওই চেয়ারম্যান। সেই মোতাবেক আজও বসছে হাট।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সরেজমিনে গিয়ে এ রকম চিত্রই দেখা গেছে।

এ ব্যাপারে তথ্য সংগ্রহকালে উপজেলা চেয়ারম্যান এক সংবাদকর্মীকে ফোন করে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং দেখে নেবেন বলে হুমকি দেন।

কদমতলী মাদরাসার প্রিন্সিপাল পরিচয়দানকারী মনির হোসেনের সঙ্গে মুঠো ফেনে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি উপজেলা চেয়ারম্যান হ্যালো সরকার জানেন।

এর কিছু সময় পরেই রোকনউদ্দিন গার্লস কলেজের প্রভাষক রুহুল আমিন রতন তার নিজের মুঠোফোন নম্বর থেকে ওই সংবাদকর্মীকে কল দিয়ে বলেন, উপজেলা চেয়ারম্যনের সঙ্গে কথা বলেন। তখন উপজেলা চেয়ারম্যান হ্যালো সরকার ফোন ধরেই কথা বলার কোনো সুযোগ না দিয়ে অশ্লীল ভাষায় গালাগালি শুরু করেন। এ সময় তিনি বলেন, আমি হ্যালো সরকার, আমি কি করতে পারি জানিস?

বিষয়টি নিয়ে উপজলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, এ গরুর হাটের ব্যাপারে এখন পর্যন্ত সরকারিভাবে লিখিত কোনো অনুমতি নাই।

এ ঘটনায় আড়াইহাজার থানা প্রেসক্লাবের সদস্যরা তাৎক্ষণিকভাবে জরুরি সভা ডেকে তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, আগস্ট ১৮ ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa