ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের সাবেক কর্মকর্তার বাসায় চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
পুলিশের সাবেক কর্মকর্তার বাসায় চুরি

ঢাকা: রাজধানীর ইস্কাটন এলাকায় সাবেক অতিরিক্ত আইজিপি মোজাম্মেল আহমেদের বাসায় গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। তার বাসা থেকে প্রায় ৪০ লাখ ৬৫ হাজার টাকা মূল্যের ৪৪.৯৫ ভরি স্বর্ণের গহনা চুরি হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২২ আগস্ট) রাতে ডুপ্লেক্স বাড়ির উপরের অংশের ফাঁকা কক্ষে এ চুরির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গ্রিল কাটার সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা জোনের সহকারী কমিশনার (এসি) বায়েজিদুর রহমান বলেন, চুরির সময় ওই বাসায় কেউ ছিল না। ভবনের ৬ তলায় বাসার জানালার গ্রিল কেটে চোরেরা ভেতরে ঢোকে। বাসা থেকে শুধুমাত্র স্বর্ণালঙ্কারই চুরি হয়েছে।

এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলাম সংগ্রহ করেছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, অতিরিক্ত আইজিপির ওই বাসাটি ডুপ্লেক্স। ছেলেমেয়ে বিবাহিত হওয়ায় উপরের বাসাটি প্রায়ই খালি থাকে। বাসাটিতে ৩২ বছর ধরে বসবাস করছেন তারা।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ৮টার দিকে পরিস্কার করতে বাসার কাজের মেয়ে উপরের রুম খোলার জন্য যায়। তখন একটি কক্ষ ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। পরে ছিটকিনি ভেঙ্গে খুলে ভেতরে ঢুকে কাপড়-চোপড় ছড়ানো পাওয়া যায়। ওই কক্ষের আলমারি খোলা পাওয়া যায়, যার ভেতরে একটা লকার ছিল। লকারে তাদের মেয়ের বিয়ের সব গয়না রাখা ছিলো, যেটা চুরি হয়ে গেছে। তখন রুমের পেছনে জানালার গ্রিলের একটা অংশ কাটা দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
পিএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।