ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে নারীকে পিটিয়ে অপহরণ চেষ্টার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
সোনারগাঁয়ে নারীকে পিটিয়ে অপহরণ চেষ্টার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোসা. বিনা আক্তার নামের এক নারীকে পিটিয়ে জখমের পর অপহরণের চেষ্টার অভিযোগে প্রতিপক্ষের নামে মামলা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) এ ঘটনায় আহতের স্বামী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (২৩ আগস্ট) উপজেলার বারদী বাজার সংলগ্ন বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।  

বিনা আক্তারকে আহতবস্থায় উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের সাদেকুর রহমানের সঙ্গে একই এলাকার হাসান মিয়ার দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে। মঙ্গলবার সকালে হাসান মিয়ার স্ত্রী বিনা আক্তার মোগরাপাড়া চৌরাস্তা যাচ্ছিলেন। সাদেকুর রহমানের নেতৃত্বে শাকিল আহম্মেদ ও জামাল মিয়ার ছেলে শাকিল মিয়াসহ ৮-১০জনের একটি দল বারদী বাজার সংলগ্ন বিদ্যুৎ অফিসের সামনে গতিরোধ করে পিটিয়ে জখম করে। এক পর্যায়ে তাকে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-৮৬১০) অপহরণ করার চেষ্টা করা হয়। ওই নারীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে রাস্তায় ফেলে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয়রা ও স্বজনরা আহত বিনাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত মোসা. বিনা আক্তার বলেন, আমার বোন শাহিদাকে ২০২১ সালে প্রতিপক্ষরা হত্যা করে। এ হত্যা মামলায় আমাদের স্বজনদের বাদি হতে দেয়নি সাদেকুর রহমান। এ নিয়ে তার সঙ্গে আমাদের বিভিন্ন সময়ে কথা কাটাকাটি হয়। এতে তিনি আমাদের প্রতিপক্ষ হয়ে যান। নিহত শাহিদার মেয়ে শারমিন আক্তার বাদী হওয়ায় রায় পেতে আদালতে দ্বারস্থ হন। এরপর থেকে আমাদের আত্মীয়-স্বজনদের হত্যার হুমকি দিয়ে আসছে সাদেকুর রহমান তার লোকজন।

অভিযুক্ত সাদেকুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শাহিদা তার আত্মীয়। এ হত্যাকাণ্ডের সময় তাদের পরিবারের লোকজনের অনুমতিতে আমি বাদী হয়েছি। তবে এ নিয়ে আদালতে দুটি মামলা চলমান। বিনা আক্তারের মারধরের সঙ্গে আমি জড়িত না। এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।